বান্দরবানের থানচিতে ট্রাক উল্টে চালকের মৃত্যু

বান্দরবানের থানচিতে বালি বোঝাই ট্রাক উল্টে ট্রাক চালকের মৃত্যু হয়েছে। নিহতের নাম মোহাম্মদ মূছা। তারবাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার জনারকেওচিয়া এলাকায়।

বৃহস্পতিবার (১৯ মে) রাতে এ ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার থানচি উপজেলা সড়কের জীবননগর এলাকায় বালি বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই গাড়ীর চালক নিহত হয়। নিহতের নাম মোহাম্মদ মূছা। এ ঘটনায় গাড়ীতে থাকা ট্রাকের কোম্পানি মো. সেলিমও গুরুতর আহত হয়।

খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বান্দরবান হাসপাতালে পাঠান। আহত ব্যক্তিকে সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গাড়ীর কোম্পানি মোহাম্মদ হোসেন বলেন, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক মারা গেছে। গাড়ীতে থাকা ট্রাকের কোম্পানিও গুরুতর আহত হয়েছে। দুর্ঘটনার সময় কিছুদূর পিছনে আমারও দুটি ট্রাক ছিল, ট্রাকের শ্রমিকেরা দ্রুত আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ্ত রায় জানান, বালি বোঝাই একটি ট্রাক বান্দরবান থেকে থানচিতে যাবার পথে নিয়ন্ত্রণ হারিয়ে জীবননগর এলাকায় খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই
চালক মারা গেছে। গাড়ীতে থাকা আরও একজন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।