বান্দরবানের লামা উপজেলায় টিসিবির পণ্য বিক্রয় শুরু

0

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বান্দরবানের লামা উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে মোট ১৯৪২৬ পরিবারের মধ্যে টিসিবি’র পণ্য বিক্রয় শুরু হয়েছে। আজ রোববার লামা পৌরসভার পৌর বাস টার্মিনালে এই কার্যক্রমের শুরু হয়।
এ সকল পরিবারকে টিসিবি’র পণ্য কেনার জন্য দেওয়া হয়েছে একটি করে কার্ড। কার্ডধারীরা লাইনে দাঁড়িয়ে সংগ্রহ করতে পারবে ন্যায্যমূল্যে টিসিবি পণ্য। নিম্ন-আয়ের প্রতিটি পরিবার কার্ডের মাধ্যমে ন্যায্যমূল্যে রমজানের আগে একবার ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি চিনি, ২ কেজি মসুর ডাল ও ১ কেজি ছোলা পাবে।

বান্দরবানের লামা উপজেলায় টিসিবির পণ্য বিক্রয় শুরু 1

এছাড়া, প্রত্যেকটি কার্ডধারী ৪৬০ টাকার প্যাকেজে পাবে ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল, ৬৫ টাকা দরে ২ কেজি ডাউল ও ৫৫ টাকা দরে ২ কেজি চিনি।

কার্যক্রম শুরুর সময় উপস্থিত ছিলেন লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার এবং সহকারী কমিশনার (ভূমি) কাজী আতিকুর রহমান।

আরও উপস্থিত ছিলেন- লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মিলকী রাণী দাশ, উপজেলা মৎস্য কর্মকর্তা মকসুদ হোসেন, পৌরসভার কাউন্সিলর মোঃ সাইফুদ্দিন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm