বান্দরবানের ৩১টি পূজামণ্ডপে চেক বিতরণ

0

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে শারদীয় দুর্গা পূজামণ্ডপে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। জেলার ৩১টি পূজামণ্ডপে জন্য ৫ লাখ ৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের নিজ বাসভবনে এ চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে বীর বাহাদুর উশৈসিং বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে প্রত্যেক ধর্মের মানুষ নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠান জাঁকজমকভাবে পালন করতে পারছে। ধর্ম যার যার উৎসব আমাদের সবার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রত্যেক ধর্মের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

শারদীয় দুর্গা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশ বলেন, এবার বান্দরবান জেলাসহ মোট ৭টি উপজেলায় ৩১টি পূজামণ্ডপে শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হবে। দুই বছর পর এবার বান্দরবান রাজার মাঠে বড় আয়োজনে দুর্গা পূজামণ্ডপে তৈরি করা হয়েছে। এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার মোট ৩১টি পূজামণ্ডপে প্রতিটিতে আধা টন করে চাল বরাদ্ধ দেয়া হয়েছে।

চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, সার্বজনীন কেন্দ্রীয় দূর্গা মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি উজ্জ্বল কান্তি দাশ, শারদীয় দুর্গা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশসহ বিভিন্ন মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদক।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm