বান্দরবানে গোলাগুলিতে নিহত ৮ জনের মরদেহ হস্তান্তর

বান্দরবানের রোয়াংছড়িতে গোলাগুলির ঘটনায় নিহত ৮ জনের মরদেহ হস্তান্তর করেছে পুলিশ। শনিবার (৮ এপ্রিল) দুপুরে বান্দরবান সদর হাসপাতাল হতে বম সোসিয়াল কাউন্সিলের সভাপতি লাল জার লম বম মরদেহগুলো গ্রহণ করেন।

মরদেহগুলো হলো- জুবরাং পাড়া এলাকার লাল ঠাজার বম, সাংখুম বম,বয়রেম রোয়াত বম, সানপির থাং বম, ভানদুহ বম, লাল লিয়ান ঙাক বম, রনিন পাড়া এলাকার বম রাং থাম ও পাইংক্ষ্যং পাড়া এলাকার জেইহিম বম। বম সোশ্যাল কাউন্সিলের (বিএসসি) সভাপতি লালজার লম বম নিহতদের এই পরিচয় নিশ্চিত করেন।

বিষয়টি নিশ্চিত করে রোয়াংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বলেন, খামতাং পাড়া এলাকা হতে উদ্ধার করা গুলিবিদ্ধ ৮ জনের মরদেহ ময়নাতদন্ত শেষে সৎকারের জন্য ‘বম সোশ্যাল কাউন্সিলের’ (বিএসসি) সভাপতি লাল জার লম বমের কাছে হস্থান্তর করা হয়ছে।

এর আগে, গত ৬ এপ্রিল রোয়াংছড়ির খামতাং পাড়া এলাকায় দুই পক্ষের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এসময় জীবন বাঁচাতে স্থানীয়রা পার্শ্ববর্তী রুমা উপজেলা ও রোয়াংছড়ি সদরে পালিয়ে যায়। পর দিন শুক্রবার সকালে উপজেলার খামতাং পাড়া প্রাথমিক বিদ্যালয় এলাকার পার্শ্ববর্তী জঙ্গলে ছড়ানো ছিটানোভাবে গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে বেলা সাড়ে ১২ টার দিকে ঘটনাস্থল হতে পুলিশ ৮ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান হাসপাতালে পাঠায়।

মন্তব্য নেওয়া বন্ধ।