বান্দরবানে মাল বোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ১

0

বান্দরবানের থানচি উপজেলার জীবন নগরে পাহাড় থেকে লোহার ইস্পাত ভর্তি একটি মালবাহী ট্রাক খাদে পড়ে ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।

রবিবার (২৯ মে) দুপুরে থানচি যাওয়ার পথে নীলদিগন্ত পর্যটন স্পট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতের পরিচয় মোহাম্মদ সাঈদ মল্লা (৩০)। তিনি ফরিদপুরের বাসিন্দা বলে জানা যায়।

আহতরা হলেন চট্টগ্রাম বন্দর নিমতলা বিশ্ব রোড় এলাকার মৃত সরফ আলীর ছেলে মোঃ আব্দুল মজিদ (চালক) (৫০), কুমিল্লা নাঙ্গলকোট মঘুয়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে মো.রিজওন (১৮) ও চাঁদপুরের মোঃ ফরহাদ(২০)।

সুত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে আসা লোহা ও ইস্পাতের একটি মালবাহী ট্রাক থানচি থানার নবনির্মিত রিসোর্টে মালামাল নিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় দেড় হাজার ফুট নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই গাড়িতে থাকা মালের চালানদার নিহত হয় এবং ড্রাইভার ও দুইজন শ্রমিক গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা, বিজিবি, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে বলিপাড়া ৩৮ বিজিবি ব্যাটেলিয়ান হাসপাতালে নিয়ে যায়। ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে বলে জানা যায়।

বান্দরবান থানচি থানার অফিসার ইনচার্জ (ওসি) সুদ্বীপ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহটি উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আহত ড্রাইভার ও দুইজন শ্রমিককে উদ্ধার করে বলিপাড়া ৩৮ বিজিবি ব্যাটেলিয়ান হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm