বান্দরবানে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন

0

বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে বান্দরবানে জেলা প্রশাসন এক জমকালো অনুষ্ঠান আয়োজন করেছে। ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে উদযাপন হয়েছে এই উত্তরণ।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ১০টায় বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠান উদযাপন করা হয়। এই অনুষ্ঠান উপলক্ষে সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি আনন্দ র‍্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এ উদযাপন উপলক্ষ্যে সম্প্রীতির মঞ্চে “স্বল্প উন্নত হতে উন্নয়নশীল দেশে উত্তরনঃ বঙ্গবন্ধু হতে প্রধান মন্ত্রী শেখ হাসিনা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজি, অন্যান্যদের মধ্যে ছিলেন জেলা পুলিশ সুপার জেরিন আখতার, পৌর মেয়ের মোহাম্মদ ইসলাম বেবী, উপ-পরিচালক স্থানীয় সরকার মো. লুৎফর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাইফুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, শিক্ষা, কৃষি, সড়ক, আধুনিক যোগাযোগসহ সামগ্রিকভাবে দেশের ব্যাপক উন্নয়ন করেছে সরকার। দেশের জনগণের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার। যার ফলে বিশ্বদরবারে স্বল্প উন্নত হতে উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে।

বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে দেশের সকল জনগনকে একসাথে সহযোগিতার করার আহব্বান জানান জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm