বান্দরবানে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বান্দরবানে সেনা জোনের ৬ সিগন্যাল ব্যাটেলিয়নের ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে ফজরের নামাজ ও মোনাজাতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠাবার্ষিকীর সূচনা করা হয়। পরে ইউনিটের জন্মদিনে উপলক্ষে কেক কাটার মধ্য দিয়ে আলোচনা সভা ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ৬ সিগন্যাল ব্যাটেলিয়নের উপ-অধিনায়ক মেজর ওয়াহিদুজ্জামান তানজিদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ও ৬৯ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক।

ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ওয়ারেন্ট অফিসার এহসানুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানের কার্যক্রম পরিচালনা করা হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মাহমুদুল হাসান, ডেট কমান্ডার ডিজিএফআই, ডেট কমান্ডার এএসইউ, ওসি ১৪৩ ফিল্ড ওয়ার্কশপ এবং ৭ ফিল্ড এ্যাম্বুলেন্সের প্রতিনিধিসহ রিজিয়নের অন্যান্য অফিসারবৃন্দ এবং ইউনিটের সকল সৈনিক ও পরিবার নিয়ে বসবাসরত সকল পরিবারবর্গ।

প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক ইউনিটের বর্তমান গতিধারা ভবিষ্যতে বজায় রেখে সামনে এগিয়ে যেতে এবং রিজিয়নের সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।

মন্তব্য নেওয়া বন্ধ।