বান্দরবান সেনা জোনের উদ্যোগে খাদ্য সামগ্রী ও কম্বল বিতরণ

0

বান্দরবান সেনা জোনের তত্ত্বাবধায়নে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের মাঝে খাদ্য সামগ্রী ও একটি মাদ্রাসায় কম্বল বিতরণ করা হয়েছে। এতে সর্বমোট ৫০ হাজার টাকার খাদ্য সামগ্রী ও কম্বল বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুর ২ টায় বান্দরবান সেনা জোনের উদ্যোগে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ইমাম-খতিব মুয়াজ্জিনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও সৈয়দ ফজলুল করিম (রহঃ) মাদ্রাসা কমপ্লেক্সে ১৫টি কম্বল বিতরণ করা হয়েছে।

ইমাম খতিব ও মুয়াজ্জিনদের খাদ্য সামগ্রীর মধ্যে চাউল তিন কেজি, ছোলা দেড় কেজি , মুড়ি ৫০০ গ্রাম, চিনি এক কেজি, খেজুর ৫০০ গ্রাম, তেল এক লিটার, ডাল এক কেজি, পেঁয়াজ এক কেজি, সেমাই এক কেজিসহ সর্বমোট ৯টি উপকরণ বিতরণ করা হয়। এছাড়াও সৈয়দ ফজলুল করিম (রহঃ)মাদ্রাসা কমপ্লেক্সে ১৫টি কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান সেনা জোনের উপ-অধিনায়ক মেজর এস. এম. মাহমুদুল হাসান সোহাগ বলেন, বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষে আপনাদের মাঝে এই সামান্য উপহার প্রদানের মাধ্যমে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা প্রদান করছি। এই ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে পবিত্র মাহে রমজানের খুশি ভাগাভাগি করে নেওয়াই আমাদের মূল উদ্দেশ্য।

এই সহযোগিতার পাশাপাশি পরবর্তীতেও সেনা জোনের পক্ষ থেকে বিভিন্ন দুঃসময়ে পাশে থেকে সাহায্য করার আশ্বাস দেন সেনা কর্মকর্তারা।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm