বায়েজিদ মাজারের পুকুরে ডুবে গার্মেন্টস শ্রমিকের মৃত্যু

0

নগরীর বায়েজিদ বোস্তামী মাজারের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে আজমীর হোসেন (১৮) নামে এক গার্মেন্টস শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার (১৪ আগস্ট) বিকেলে মাজারের পুকুরে এই ঘটনা ঘটে।

নিহত আজমীর হোসেন বায়েজিদ আবাসিক এলাকার মুনাফ কলোনীর বেলাল হোসেনের ছেলে। পারিবারিক টানাপোড়নে থেকে ছয় মাস আগে বাসার অদূরে এশিয়ান গার্মেন্টসে শ্রমিক হিসেবে কাজ নেন। বিকেলে পানিতে ডুবে তার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান চট্টগ্রাম খবরকে বলেন, সে একাই পুকুরে নেমেছে। তার আশেপাশে কেউ ছিলো না। এক পর্যায়ে পানিতে তলিয়ে যায়। পরিবারের কোন অভিযোগ না থাকায় আমরা ময়নতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তর করছি।

স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরে মাজারটির পুকুর সংস্কার করা হচ্ছে না। পুকুর ঘাটের সিঁড়ি অত্যন্ত পিচ্ছিল থাকায় প্রায়শ দুর্ঘটনা ঘটে। গোসল করতে গিয়ে কেউ সিঁড়িতে স্লিপ করে পানির নীচে তলিয়ে যাচ্ছে। গেল বছরের ২৭ এপ্রিল মাজারের পুকুরে কাছিমকে খাবার দিতে গিয়ে পা পিছলে পড়ে নুর আলম নামের ৯ বছরের এক শিশুর মৃত্যু হয়। সেই থেকে স্থানীয়রা পুকুরটি সংস্কারের দাবী জানালেও মাজার কর্তৃপক্ষ কোর কর্ণপাত করেনি।

এমএইচকে

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm