বিএনপি জামাতকে দাঁত ভাঙা জবাব দিবো আমরা—ভূমিমন্ত্রী

0

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, স্বাধীনতার পর থেকে দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র করছে বিএনপি জামাত। বিএনপি জামাতের জন্মই হচ্ছে মিথ্যা দিয়ে, তারা মিথ্যা বানোয়াট গুজবগুলো ছড়াবে। আজকের পর থেকে বিরোধীদল থাকবে ঘরে, আমরা থাকব মাঠে। বিএনপি জামাতকে দাঁত ভাঙা জবাব দিবো আমরা।

শনিবার (১৯ নভেম্বর) বিকালে ভূমিমন্ত্রীর চট্টগ্রাম নগরী শার্সন রোডস্থ বাসভবনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, আর ছাড় দেওয়া হবে না তাদের। ৪ ডিসেম্বর ঐতিহাসিক সমাবেশ হবে চট্টগ্রামে। এ সম্মেলনের মাধ্যমে বিএনপি জামাতকে দাঁত ভাঙা জবাব দিবো আমরা।

৪ ডিসেম্বর চট্টগ্রামের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশ উপলক্ষে আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ এ বিশেষ বর্ধিত সভার আয়োজন করে। কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নর্বনির্বাচিত চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী। এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভূমিমন্ত্রী আরও বলেন, বিএনপি জামাত অপ্রচার চালাচ্ছে আগামী ১০ ডিসেম্বরের পর নাকি খালেদা জিয়ার হাতে দেশ থাকবে। কিছুদিন আগে বলেছিলো দেশ শ্রীলস্কা হয়ে যাবে, তারা শেষ পর্যন্ত গুজব ছড়াচ্ছে ব্যাংকের রিজার্ভ শেষ হয়ে যাচ্ছে, ইতিমধ্যে বাংলাদেশ ব্যাংকের ২৬ হাজার ডলার রিজার্ভ রয়েছে। করোনা মহামারী এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধের প্রভাবে সারাবিশ্বে যে মন্দ অবস্থা তৈরী হয়েছে আশা করি বাংলাদেশ তা কাটিয়ে উঠবে।

আমার প্রয়াত পিতা আখতারুজ্জামান চৌধুরী বাবু’র নেতৃত্ব ২০১১ সালে আওয়ামী লীগের সর্বশেষ সমাবেশ হয়েছিলো চট্টগ্রামে। এরপর আর কোনো সমাবেশ হয়নি। সেটি ছিলো আনোয়ারা-কর্ণফুলীবাসীর জন্য বিশাল সমাবেশ। আগামী ৪ ডিসেম্বর নেত্রীকে প্রমাণ করে দিবো আখতারুজ্জামান চৌধুরী বাবুর চট্টগ্রামের বাবু আছে, বাবু থাকবে চিরকাল।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm