বিএম ডিপোর শ্রমিকদের সহায়তাকারী হানিফের পাশে সিএমপি কমিশনার

0

সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে আটকে পরা শ্রমিকদের পরোক্ষ এবং প্রত্যক্ষভাবে সহযোগিতা করায় মোহাম্মদ হানিফকে নগদ অর্থ সহায়তা দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর।

বুধবার (৮ জুন) সিএমপি সদর দপ্ততের তিনি হানিয়ের হাতে অর্থ সহায়তা তুলে দেন। এসময় সিএমপির উপ-কমিশনার (বিশেষ শাখা) মঞ্জুর মোরশেদ ও সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন উপস্থিত ছিলেন।

সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের বাসিন্দা হানিফ তাকে উৎসাহ প্রদান করায় সিএমপি কমিশনারকে সীতাকুন্ড বাসীর পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, শনিবার দিবাগত রাতে সীতাকুণ্ডের সোনাইছড়ি এলাকায় অবস্থিত বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেই রাতে হানিফ প্রায় ২৫ থেকে ৩০ জন শ্রমিককে দেয়াল টপকে নিরাপদ আশ্রয়ে যেতে সহায়ত করেন।

এই ঘটনায় আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে ফায়ার সার্ভিসের ১০ জন ফায়ার ফাইটার মারা যান। দুইজন এখনো নিখোঁজ রয়েছেন। জেলা পুলিশের এক সদস্যের পা উড়ে যায়। আহত আছেন আরও প্রায় ১০ জন।

ওই ঘটনায় চমেক হাসপাতাল, জেনারেল হাসপাতাল, পার্কভিউ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন অগ্নিদগ্ধ শতাধিক শ্রমিক, কর্মকর্তা।

অপর দিকে ডিপো কর্তৃপক্ষও নিহত ফায়ার ফাইটার, নিহত শ্রমিক, আহত শ্রমিক ও ফায়ার ফাইটারদের আর্থিক সহায়তা ঘোষণা করেছে।

আরও পড়ুন:
মিলল আরও দুজনের দেহাবশেষ, মৃত্যুর মিছিলে সংখ্যাটি এখন ৪৬
বিএম ডিপোর আগুনের ঘটনায় মামলা, আসামি ৮

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm