বিচারকের ওপর হামলাকারীদের ৭ দিনের রিমান্ড চায় পুলিশ

0

চট্টগ্রাম নগরীতে বিচারকের ওপর হামলা ও তাঁর স্ত্রীকে নাজেহাল করায় অভিযুক্ত চার দুস্কৃতকারীকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চায় পাঁচলাইশ থানা পুলিশ।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম আদালত সূত্রে বিষয়টি জানা গেছে। আদালত বিষয়টি আমলে নিয়ে শুনানির জন্য রেখেছেন।

এর আগে সোমবার রাত ১০টার দিকে জিইসি মোড় থেকে গোলপাহাড়ের দিকে হেঁটে আসার সময় ওয়েল ফুডের সামনে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. অলি উল্লাহর ওপর হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের নাজির আবুল কালাম আজাদ বাদি হয়ে নগরীর পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেছেন। মামলার এজাহার সূত্রে জানা গেছে জিইসি মোড়ে ওয়েল ফুডের সামনে দিয়ে ম্যাজিস্ট্রেট তার স্ত্রীকে নিয়ে হেঁটে যাওয়ার সময় সাদা রঙের একটি ব্যক্তিগত তাকে গাড়ি ধাক্কা দেয়। ম্যাজিস্ট্রেট এর কারণ জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে গাড়ি থেকে নেমে এসে রানা নামে একজন তাঁর ওপর হামলা চালায়। এসময় তারা ম্যাজিস্ট্রেট অলি উল্লাহর স্ত্রীকেও নাজেহাল করে।

মামলায় অভিযুক্তরা হলো- রানা মুর্তুজা (৪৫), শিশির মাহমুদ (৪০), মাসুকা সুলতানা (৩৫), আব্দুর রহিম (৩৮) ও জিবান সুলতানা (২৮)।

আসামিদের মধ্যে রানা মুর্তুজা, মাসুকা সুলতানা ও জিবান সুলতানা সম্পর্কে ভাই বোন। আব্দুর রহিম তাদের গাড়ির চালক বলে জানা গেছে।

জানতে চাইলে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের নাজির আবুল কালাম আজাদ চট্টগ্রাম খবরকে বলেন, বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. অলি উল্লাহর ওপর হামলার ঘটনায় পুলিশ চারজনকে আটক করে আদালতে সোপর্দ করেছে। আমরা এমন দুষ্কৃতকারীদের দৃষ্টান্তমূলক সাজা চাই।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযুক্ত ব্যক্তিদের মধ্যে কোন প্রকার অনুশোচনা দেখা যায়নি। তারা গাড়ি দিয়ে ধাক্কা তো দিলোই আবার ভিকটিমের ওপর হামলে পড়েছে। ভিকটিম একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পরিচয় জানার পরও তারা কোন প্রকার অনুশোচনা না দেখিয়ে বাহুবল দেখিয়েছে।

এফএম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm