বিদ্যুৎ সাশ্রয়ে অভিযান অব্যাহত, তিন ঘণ্টায় ২৬ প্রতিষ্ঠানকে জরিমানা

0

চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সাশ্রয়ে সরকারি নির্দেশনা বাস্তবায়নে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। মঙ্গলবার (১৬ আগস্ট) দিনগত রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত তিন ঘণ্টা এ অভিযান চালানো হয়।

অভিযানে মহানগরীর ২৬ প্রতিষ্ঠানকে ৯৪ হাজার টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান, তানভীর ফরহাদ শামীম ও আল আমিন সরকার এ অভিযান পরিচালনা করেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৮টা থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান পতেঙ্গা থানাধীন কাটগড় বাজার ও আশপাশের এলাকায় অভিযান পরিচালনা করেন। তিনি রুবেল স্টোর, বিসমিল্লাহ ক্রোকারিজ, বাগদাদ হোটেল, আর এস সুপারশপ, জুবাইর এন্টারপ্রাইজ ও ওয়ালটন শো-রুমসহ সাত প্রতিষ্ঠানকে ২৮ হাজার টাকা জরিমানা করেন।

জামাল খান রোড, চকবাজার, পাঁচলাইশ, প্রবর্তক মোড়, জিইসি এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম। অভিযানে তিনি দোকান খোলা রাখা ও অতিমাত্রায় আলোকসজ্জা করার দায়ে ১০ প্রতিষ্ঠানকে ৪৩ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া আগ্রাবাদ ও হালিশহর এলাকায় অভিযান চালিয়ে ৯ প্রতিষ্ঠানকে ২৩ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন সরকার।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm