বেপরোয়া গতির ডাম্প ট্রাক কেড়ে নিল ৫ প্রাণ

0

লোহাগাড়ার আধুনগর এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ডাম্প ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী।

সোমবার (২১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর বাস স্টেশনের দক্ষিণ দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়।

নিহতদের মধ্যে হারুনুর রশিদ (৩০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেন দোহাজারী হাইওয়ে থানার ওসি সিরাজুল ইসলাম। তিনি জানান, চট্টগ্রাম থেকে প্রাইভেটকারে কক্সবাজারের সমুদ্রসৈকতে বেড়াতে যাচ্ছিলেন পাঁচজন। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক ও ওই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে চারজন নিহত হয়েছে। গুরুতর আহত একজনকে প্রথমে উপজেলা হাসপাতালে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি বলেন, এ ঘটনায় চালক পালিয়ে গেলেও মাটি বহনকারী ট্রাকটি (চট্টমেট্রো-ট-১২-০৩১৫) জব্দ করা হয়েছে। একই সঙ্গে সড়ক থেকে দুর্ঘটনার শিকার চট্টমেট্রো-গ-১১-০০৫২ নম্বরের নীল রংয়ের প্রাইভেট কারটিকেও সরিয়ে নেওয়া হয়েছে।

সাতকানিয়া ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার এস এম হুমায়ুন কার্নেল বলেন, ভোর সোয়া ৫টায় খবর পেয়ে আমরা দুর্ঘটনাস্থলে গিয়ে চারটি মরদেহ উদ্ধার করি। ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। মূলত সংঘর্ষে প্রাইভেটকারের যাত্রীরা গাড়িতেই আটকে লেপটে যায়। আমরা মেশিন দিয়ে গাড়ির এক অংশ কেটে একজনকে উদ্ধার করেছি। হারুন নামের একজনের পরিচয় পেয়েছি। অন্যদের পরিচয় এখনো আমরা পাইনি।

তিনি বলেন, ট্রাকটি মাটি বহন করে। এগুলো এমনিতেই বেপরোয়া গতিতে চলাচল করে।

চমেক হাসপাতালে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দীন তালুকদার বলেন, দুর্ঘটনায় গুরুতর আহত প্রাইভেটকারের এক যাত্রীকে সকাল পৌনে নয়টার দিকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm