বোয়ালখালীতে আগুনে পুড়ল ১২ দোকান ও দুই বসতঘর

চট্টগ্রামের বোয়ালখালীতে পৃথক দুই অগ্নিকাণ্ডে ১২টি দোকান ও দুই বসতঘর পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এতে ক্ষয়-ক্ষতি হয়েছে প্রায় ৬ লাখ টাকা। শনিবার (২৮ জানুয়ারি) পৌরসভার পূর্ব গোমদণ্ডীর ঘোষপাড়ায় সকালে এবং শুক্রবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার পূর্ব কধুরখীলে এই দুটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার সকালে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মনু ঘোষের বাড়িতে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লাগে। পরে তা লাকড়ির স্তূপ হয়ে পাশের এক তলা বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি পরিবারের। স্থানীয় প্রতিবেশী ও ফায়ার সার্ভিসের লোকজনের সহায়তায় ২০ লাখ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয় পরিবারটি।

এর আগে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে আগুন লেগে পূর্ব কধুরখীল এম ই স্কুলের সামনে ১২টি দোকান পুড়ে যায়। এতে প্রায় ৩ লাখ টাকা ক্ষতি হয়েছে জানা গেছে।

বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মং সু নু মারমা বলেন, বৈদ্যুতিক শট সার্কিট থেকে উপজেলায় পৃথক অগ্নিকাণ্ডে পূর্ব কধুরখীল এলাকার ১২টি দোকান ও পৌরসভার পূর্ব গোমদণ্ডী ঘোষপাড়ায় দুইটি বসতঘর পুড়ে গেছে। খবর পেয়ে দ্রুত দুই জায়গায় ফায়ার সার্ভিসের ২টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

মন্তব্য নেওয়া বন্ধ।