বোয়ালখালীর মহিলা ভাইস চেয়ারম্যানের ভাই চোলাই মদসহ গ্রেপ্তার

0

বোয়ালখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা লীগের সভাপতি শামীম আরা বেগমের ভাই খোরশেদ আলম (৪০) বিপুল পরিমাণ চোলাই মদসহ গ্রেফতার হয়েছেন।

একই সাথে পুলিশ জাহাঙ্গির আলম (৪০) নামে অপর এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার ভোররাতে পৌর এলাকার খায়ের মঞ্জিল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়- বেশ কয়েকজন মাদক কারবারি ওই এলাকায় বেশ কিছু মদ মজুদ করেছে গোপনে প্রাপ্ত এ সংবাদের ভিত্তিতে বোয়ালখালী থানা পুলিশের একটি বিশেষ টিম ওই এলাকায় অভিযান শুরু করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ অন‍্যান‍্য মাদক কারবারিরা পালিয়ে গেলেও পুলিশ ঘটনাস্থল থেকে দুই মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করে।

পরে তাদের স্বীকারোক্তিমতে ঘটনাস্থল হতে পলিথিনে মোড়ানো একশ বিশ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- পৌর সদর বহদ্দার পাড়ার মৃত আবদুল মোতালেব প্রকাশ লেদু মিয়ার পুত্র খোরশেদ আলম ও একই এলাকার মনির আহমদের পুত্র জাহাঙ্গির আলম।

ধৃত খোরশেদ আলম স্থানীয় বোয়ালখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা লীগের সভাপতি শামীম আরা বেগমের ভাই বলে জানা গেছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ অভিযান চালিয়ে মদ পরিবহনের সময় তাদের হাতেনাতে গ্রেফতার করেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরর পর ধৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm