ভূগর্ভস্থ পানি কলকারখানায় ব্যবহার নয়— ইঞ্জিনিয়ার মোশাররফ

0

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, ভূগর্ভস্থ পানি কলকারখানায় ব্যবহারের জন্য নয়। আমি থাকি আর না থাকি যদি তারা ভূগর্ভস্থের পানি ব্যবহার করতে চায় আপনারা বাধা দিবেন। কোনো অনুমতি দিবেন না।

সোমবার (৭ ফেব্রুয়ারি) আসাদ আলী ক্বারি সড়কে নির্মিত ইছাখালীতে ৮১ মিটার দৈর্ঘ্যের সেতু উদ্বোধন করেন তিনি। পরে ৬ নম্বর ইছাখালী ইউপির চেয়ারম্যান নুরুল মোস্তফার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান, মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দিন, উপজেলা প্রকৌশলী মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নাতি দারিউস রহমান, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এনায়েত হোসেন নয়ন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভুঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

ভূগর্ভস্থ পানি কলকারখানায় ব্যবহার নয়— ইঞ্জিনিয়ার মোশাররফ 1

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শীতায় দেশ সবক্ষেত্রে এগিয়ে যাচ্ছে জানিয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, মিরসরাইতে অর্থনৈতিক অঞ্চল হচ্ছে যার পরিকল্পনা আমি প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করেছিলাম। এখানে অনেক কলকারখানা হবে, কর্মসংস্থান হবে। শুধু মিরসরাই নয়, প্রধানমন্ত্রীর দূরদর্শীতায় পুরো দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে ও যাবে।

সেতুটি তিন ইউনিয়নের মানুষের মধ্যে সামাজিক সেতুবন্ধন আরও বাড়বে বলে আশা ব্যক্ত করে মাহবুব রহমান রুহেল বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যেভাবে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে তাতে ৫-১০ বছরের মধ্যে মীরসরাই ইকোনোমিক জোনের ফলে দেশ অনেক উন্নত দেশকে ছাড়িয়ে যাবে। এই সেতুর মাধ্যমে অর্থনৈতিক কার্যক্রমও বেগবান হবে।

সিএস/এফএম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm