ভোটারদের ঘরে গিয়ে ভোট চাচ্ছেন প্রার্থী

প্রতীক বরাদ্দের পর থেকে প্রার্থীরা দিন রাত এক করে ছুটছেন প্রচারণায়। কেউ করছেন উঠান বৈঠক, গনসংযোগ ও মতবিনিময় সভা। এদিকে নিজের প্রতীক নিয়ে প্রার্থীদের ঘরে-ঘরে গিয়ে নিজের জন্য ভোট চাচ্ছেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী (তালা) প্রতীকে সুগ্রীব কুমার মজুমদার দোলন।

শনিবার (১৯ মে) সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামীণ জনপদের প্রতিটি ভোটারের ঘরে-ঘরে গিয়ে নারী-পুরুষ ও তরুণ-তরুণীদের কাছে গিয়ে নিজের জন্য ভোট চান তিনি। এ সময় তাদের বিভিন্ন দাবি দাওয়ার কথাও শুনেন এ প্রার্থী।

সুগ্রীব কুমার মজুমদার দোলন বলেন, আনোয়ারা অসাম্প্রদায়িক উপজেলা, এখানে আমরা সব ধর্মের লোক একই সঙ্গে উৎসবে মিলিত হই। এই উপজেলাকে আধুনিক স্মার্ট উপজেলায় রূপান্তর করতে আমি কাজ করব। নির্বাচিত হলে আমি শাসক নয়, সেবক হিসেবে থাকব। তবে অন্যায়ের সাথে কোন আপোষ নয়। আমি জনগণের সাথে থেকে সবকিছু মোকাবেলা করব।

এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রয়েছেন তিন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন তিনজন। তবে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে উপজেলা আওয়ামী লীগের মনোনীত এই প্রার্থী সুগ্রীব কুমার মজুমদার দোলন।

প্রতিদিন সকাল সন্ধ্যায় উপজেলার গুরুত্বপূর্ণ বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন তিনি। উপজেলার আনাচে-কানাচে প্রতি ভোটারের দুয়ারে গিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করার চেষ্টা চালাচ্ছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।