মাতামুহুরী নদীতে ভেসে এলো টমটম চালকের লাশ

0

বান্দরবানের লামায় মাতামুহুরী নদী থেকে সুমন কর্মকার নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। সুমন লামা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বড় নুনারবিল এলাকার সুরেশ কর্মকারের ছেলে। পেশায় একজন টমটম চালক।

বুধবার (০৬ এপ্রিল ) সকাল সাড়ে ৯ টায় রূপসীপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড বালুচর পাড়া ও লামা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড সাবেক বিলছড়ি স্থান মাতামুহুরী নদী দিয়ে ভেসে আসার সময় লাশটি দেখে উদ্ধার করে পুলিশ ও জনতা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

উপ-পুলিশ পরিদর্শক মফিজুর রহমান জানান, লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। লাশটি তদন্তে সিআইডির একটি টিম আসছে।

নিহতের মা ঝুনু কর্মকার বলেন, সোমবার (০৪ এপ্রিল) রাত ১০টায় আমার ছেলে বলে, সে তার বন্ধুর বাড়িতে যাবে এবং রাতে আসবেনা। তারপর থেকে আর দেখা হয়নি। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় বিভিন্ন লোকের মাধ্যমে জানতে পারি আমার ছেলের লাশ পাওয়া গেছে। আমি স্বজনদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। আমার এক ছেলে এক মেয়ে। সে আমার সংসারের একমাত্র উপার্জনকারী ছিলেন।

লামা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মমতাজুল ইসলাম বলেন, আমি খবর পেয়ে দুপুর সাড়ে ১২টায় ঘটনাস্থলে আসি৷ বিষয়টি অত্যন্ত দুঃখজনক।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm