মায়ের জানাজা শেষ না হতেই শিশুপুত্রের মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় শাহানা আক্তার (৩০) নামের এক গৃহবধুর মৃত্যুর কয়েক ঘন্টা পর মৃত্যুর খবর আসে তার শিশুপুত্রেরও। শাহানার জানাজা শেষ না হতেই আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশু আতিফ (৪)। সোমবার (৬ মার্চ) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একইদিনে মা-ছেলের এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত শাহানা ও শিশু আতিফ চট্টগ্রামের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের প্রবাসী মোহাম্মদ পারভেজ এর স্ত্রী ও ছেলে।

স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেন বলেন, গত বৃহস্পতিবার বিকালে চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন বনগ্রাম কুষ্ঠ হাসপাতাল গেইট সামনের এলাকায় চৌধুরী টাওয়ার নামে একটি বিল্ডিংয়ে প্রবাসী পারভেজের স্ত্রী ও ছেলে বিদ্যুতস্পৃষ্ট হয়েছিল। এঘটনায় তাদের মেয়ে সহ আহত হয়েছে আরও ২ জন। চমেকে চিকিৎসাধীন থাকার ৪ দিনের মাথায় শাহানা ও শিশু আতিফের মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিল্ডিংটির ৩য় তলায় প্রবাসী পারভেজের পরিবার ভাটা থাকতো। বিল্ডিংটির পাশে ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতিক লাইন সংযোগ ছিল। অন্য এক ভাড়াটিয়ার চাবির রিং বিদ্যুত লাইনে আটকে গেলে প্রবাসী পারভেজের স্ত্রী স্টিলের পাইপ দিয়ে আটকে থাকা চাবির রিং নেওয়ার চেষ্টা করলে এক পর্যায়ে বিকট শব্দে বিদ্যুৎস্পৃষ্ট হন শাহানা আক্তার, তার কোলে থাকা ৪ বছর বয়সী ছেলে, পাশে থাকা ৭ বছর বয়সী মেয়ে ও এক চিকিৎসকের ছেলেসহ চারজন আহত হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।