মার্শাল ইয়ার্ডে দুই ট্রেনের সংঘর্ষ, ৩ বগি ক্ষতিগ্রস্থ

সাড়ে ১২টার ট্রেন ছেড়েছে সোয়া ২টায়

0

চট্টগ্রামের পাহাড়তলীর মার্শাল ইয়ার্ডে দুটি ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। মেঘনা এক্সপ্রেস ও মহানগর এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষে মহানগর এক্সপ্রেস ট্রেনের তিন বগি ক্ষতিগ্রস্ত হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে বলে জানা গেছে। ঘটনার পরপরই রেলওয়ের পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই ঘটনার কারণ অনুসন্ধানে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

মার্শাল ইয়ার্ড কর্মরত এক কর্মকর্তা চট্টগ্রাম খরবকে বলেন, ঢাকা থেকে আসা মহানগর এক্সপ্রেস ট্রেন মার্শাল ইয়ার্ড থেকে পরিষ্কার করে স্টেশনের নেওয়া হচ্ছিল। এ সময় মার্শাল ইয়ার্ডে আসছিল মেঘনা এক্সপ্রেস। সাধারণত মহানগর এক্সপ্রেস ট্রেন বের হওয়ার পর মেঘনা এক্সপ্রেস যাওয়ার কথা ছিল। কিন্তু মেঘনা আগে চলে আসায় এই ঘটনা ঘটেছে।

চট্টগ্রাম স্টেশন সূত্রে জানা গেছে, মহানগর এক্সপ্রেসের ক্ষতিগ্রস্ত বগি পরিবর্তন করে সাড়ে ১২টার ট্রেনটি দুপুর ২টা ১৫ মিনিটে চট্টগ্রাম স্টেশন ছেড়েছে। এতে ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

মহানগর এক্সপ্রেসের যাত্রী সোহাইল খান বলেন, ঢাকা যাচ্ছি একটা জরুরি কাজে। দুই ঘন্টা দেরীতে ট্রেন ছাড়ার খেসারত কী দিতে হয় সেটা ঢাকা যাওয়া ছাড়া বলা মুশকিল।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm