মালটা চুরির অভিযোগে শিশুদের মারধর, গ্রেপ্তার নারী

বাড়ির আঙ্গিনার গাছের মালটা খাওয়ার দায়ে দুই শিশুকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় অভিযুক্ত নুর সেহের (৫০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে আনোয়ারা থানা পুলিশ। গত শুক্রবার রাতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের নুরপাড়া এলাকা থেকে এ নারীকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান।

গত রবিবার (২ এপ্রিল) সকালে গ্রেপ্তারকৃত নুর সেহেরের বাড়ির আঙ্গিনার মালটা গাছের মালটা চুরি করে খাওয়ার দায়ে একই এলাকার সজীবুল ইসলাম ফরহান (১০) ও তৌহিদুল ইসলাম সাকিব (১৫) নামে দুই শিশুকে গাছের সঙ্গে বেঁধে মারধর করেন অভিযুক্ত নারী। এঘটনায় শুক্রবার রাতে থানায় নুর সেহেরকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন শিশুর পিতা মোহাম্মদ শহিদ উল্লাহ্। গ্রেপ্তারকৃত নুর সেহের একই এলাকার আবুল খায়েরের মেয়ে।

মামলার বাদী মোহাম্মদ শহিদ উল্লাহ জানান, গাছের মালটা খাওয়ার দায়ে তাদের মারধর করে মুঠোফোনে করেন ভিডিও। ঘটনাটি সামাজিক ভাবে আমরা সমাধানের চেষ্টা করি, কিন্তু অভিযুক্তরা বৈঠকে না আসায় ঘটনার ৫দিন পর থানায় মামলা দায়ের করি।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, ‘এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’

মন্তব্য নেওয়া বন্ধ।