মায়ের সহযোগিতায় ১০ বছরের শিশুকে যৌন নিপীড়ন

0

চট্টগ্রামের সীতাকুণ্ডে মায়ের সহযোগিতায় এক শিশু কন্যাকে (১০) নিয়মিত যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে। এলাকাবাসী যৌন নিপীড়ক ও শিশুর মাকে আটক করে পুলিশে দেয়।

সোমবার (৭ মার্চ) বিষয়টি নিশ্চিত করেন সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক। তিনি জানান, স্থানীয়রা বখাটে ইব্রাহিমসহ শিশুটির মাকে পুলিশের হাতে তুলে দেয়। তাদের অভিযোগ মায়ের প্রশ্রয়ে ও সহযোগিতায় ইব্রাহিম গত এক মাসে কয়েকবার শিশুটির উপর যৌন নিপীড়ন চালিয়েছে।

তিনি আরও জানান, শিশুটি অসুস্থ। তাকে আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করিয়েছি। প্রাথমিকভাবে শিশুটির মা টাকার লোভেই মেয়েকে দিয়ে এ কাজ করিয়েছে বলে আমাদের কাছে স্বীকার করেছে।

এ ঘটনায় শিশুটির ভাবি লাইলী বেগম (২২) বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করছেন। শিশুর মা ও ইব্রাহিমকে পুলিশ আদালতে সোপর্দ করলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।

সীতাকুণ্ডের বাঁশবাড়িয়ার ৩ নম্বর ওয়ার্ডের নতুন পাড়া গ্রামের মৃত ইলিয়াছের ছেলে বখাটে ইব্রাহিম (৩২) পেশায় একজন ডেকারেশন কর্মী। শিশুটি সীতাকুণ্ডের ভাটিয়ারিতে মায়ের সাথে ভাড়া বাসায় থাকত। তার মায়ের বয়স আনুমানিক ৫০ বছর।

এমএফ/এফএম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm