মা-ছেলের ইয়াবা কারবার, ধরলো র‌্যাব

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ের সাথে জড়িত মা-ছেলেসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় তাদের কাছ থেকে ১৩ হাজার ৪২৫ পিস ইয়াবা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানা গেছে।

রোববার (১৯ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার। তিনি বলেন, ফেনী মডেল থানাধীন রামপুরস্থ পাকা রাস্তার ওপর তারা ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে—এমন তথ্যের ভিতিদ্ততে অভিযান চালিয়ে শনিবার তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন—মো. সোহেল (২০), আয়েশা বেগম (৩৯), জাহানারা বেগম (৩৫), পিতা- নূর আহাম্মদ, এবং ৪। জহুরা বেগম (৩৩)। তাদের সবার বাড়ি কক্সবাজারের টেকনাফে।

র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে এক নম্বর আসামি সোহেলের প্যান্টের পকেট ও অন্যান্য আসামিদের পরিহিত পোষাকের ভিতর হতে মোট ৫২টি নীল ও সাদা স্বচ্ছ রংয়ের বায়ুরোধক পলি প্যাকেটে সর্বমোট ১৩ হাজার ৪২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামি মো. সোহেলের বিরুদ্ধে পটিয়া থানায় মাদকদ্রব্য সংক্রন্তে ১টি, আয়েশা বেগমের নামে চন্দনাইশ এবং বাঁশখালী থানায় মাদকদ্রব্য সংক্রন্তে ২টি এবং জহুরা বেগমের বিরুদ্ধে কক্সবাজার জেলার টেকনাফ থানায় ১ টি অস্ত্র সংক্রান্ত এবং ১টি মাদকদ্রব্য সংক্রান্ত মামলা রয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার বলেন, গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকের বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।