মিরসরাইয়ের ছাত্রলীগ কর্মী জুয়েল হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের মিরসরাই উপজেলার চাঞ্চল্যকর জিয়াউল হাসান ওরফে জুয়েল (২২) হত্যা মামলার প্রধান আসামি আবুল বশরকে (৫৮) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (১০ ডিসেম্বর) নগরীর বন্দর থানার কাজী পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আবুল বশর মিরসরাই উপজেলার রাজাপুর এলাকার জালাল আহম্মদের ছেলে।

র‌্যাব জানায়, নিহত জিয়াউল হাসান জুয়েল মিরসরাই থানার মিঠানালা এলাকার আলমগীরের ছেলে। গত ২৮ নভেম্বর নিহত জুয়েলের সঙ্গে স্থানীয় আবুল বশর এবং অন্যান্য সহযোগীদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরদিন ২৯ নভেম্বর রাজাপুর নতুন রাস্তার মাথায় দোকানে চা খাওয়ার সময় বশর ও তার সহযোগীরা জুয়েলকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

এরপর ভুক্তভোগীর মরদেহ রাস্তার পাশে পানিতে ফেলে দিয়ে আসামিরা চলে যায়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও দুই থেকে তিন আসামির বিরুদ্ধে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সোমবার (১১ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-০৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, ঘটনার পর থেকে আবুল বশর পলাতক ছিলেন। রোববার বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।