মিরসরাইয়ে ২৮৮ বোতল ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ

চট্টগ্রামের মিরসরাইয়ে পুলিশের অভিযানে ফেনসিডিল বহন করা প্রাইভেটকার ও ২৮৮ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ। সোমবার ( ১৬ অক্টোবর) ভোরে উপজেলার নয়দুয়ারিয়া এলাকা থেকে এসব মাদকদ্রব্য জব্দ করা হয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী থেকে চট্টগ্রামমুখী একটি প্রাইভেটকারে ফেনসিডিল থাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশ পেছনে পেছনে ধাওয়া করে। এক পর্যায়ে নয়দুয়ারিয়া এলাকার নাপিত্তাছড়া ঝরনা রাস্তার ভেতরে প্রাইভেটকার রেখে মাদক কারবারিরা পালিয়ে যায়।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, সোমবার ভোরে অবৈধ মাদকদ্রব্য ভারতীয় ফেনডিসডিল নিয়ে একটি প্রাইভেটকার (নং-চট্ট মেট্টো-গ-১১-৫১৯৯) চট্টগ্রাম শহরে যাওয়ার খবরে পেয়ে পুলিশ ধাওয়া করে। নয়দুরিয়া এলাকায় নাপিত্তাছড়া ঝরনার রাস্তায় গাড়িটি রেখে মাদক কারবারি পালিয়ে গেছে। পরবর্তীতে গাড়ীটিকে তল্লাশি করে ২৮৮ বোতল ভারতীয় ফেন্সিডিল মাদকদ্রব্য সহ প্রাইভেটকারটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৫ লাখ ৭৬ হাজার টাকা। এ ঘটনায় মিরসরাই থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।