মিরসরাইয়ের জোরারগঞ্জে পূজামণ্ডপের সড়ক সংস্কারে বরাদ্ধ দিলেন চেয়ারম্যান করিম মাস্টার

চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নে আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজামণ্ডপে যাতায়াতের সড়কগুলো পরিদর্শন করে দ্রুত সংস্কারে বরাদ্ধ দিয়েছেন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম মাস্টার।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পূজামণ্ডপ পরিদর্শন করে প্রয়োজনীয় অর্থ বরাদ্ধ দিয়ে তিনি সড়কগুলো দ্রুত সংস্কারের নির্দেশনা দেন।

চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার বলেন, সনাতন ধর্মালম্বীদের আসন্ন শারদীয় দূর্গাপূজায় পূজামণ্ডপে আগত দর্শনার্থী এবং আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা যাতে সুন্দরভাবে যাতায়াত করতে পারে সেজন্য অত্র ইউনিয়নের সব পূজামণ্ডপের প্রয়োজনীয় সড়কগুলো সংস্কার করা হবে।

তিনি বলেন, এজন্য আমি নিজেই ইউপি সদস্যদের নিয়ে মণ্ডপগুলো পরিদর্শন করেছি। সেইসাথে ইউপি সদস্যদের নির্দেশনা দিয়েছি এবং অর্থও বরাদ্ধ দিয়েছি। আশা করছি পূজা শুরু হওয়ার আগে সড়কগুলো সংস্কার হয়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন— ২ নম্বর ওয়ার্ডের সদস্য সাইফুল ইসলাম, ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ফারুক মালুম, ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মাঈন উদ্দিন, সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ডের সদস্য জাহানারা বেগম, জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাঈদ বিন কামাল অনিকসহ পূজা কমিটির নেতৃবৃন্দ।

মন্তব্য নেওয়া বন্ধ।