মিরসরাইয়ে বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষা দিলো মাসুদা

0

বাড়িতে পড়ে আছে বাবার নিথর দেহ, কাটেনি শোক। যে বাবা অনুপ্রেরণা জোগাতেন সেই বাবাই আজ বাকহীন। আর তার মরদেহ রেখেই এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট সালমা ইসলাম চৌধুরী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী মাকসুদা তাসমিন। রোববার (২৫ সেপ্টেম্বর) তার কৃষি শিক্ষা পরীক্ষা ছিল।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে মাকসুদার বাবা আবুল হাসেম (খানসাব) মৃত্যুবরণ করেন। খানসাব উপজেলার হাইতকান্দি ইউনিয়নে হলেও তিনি দীর্ঘদিন ধরে হিঙ্গুলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বদর ভূঁইয়া বাড়িতে বসবাস করতেন।

মিরসরাইয়ে বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষা দিলো মাসুদা 1

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কামরুল ইসলাম চৌধুরী বলেন, দীর্ঘদিন অসুস্থ থাকার শনিবার রাত সাড়ে ১১টার দিকে মাসুদার বাবা মারা গেছেন। তার ছোট মেয়ে মাসুদা এবার এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। বাবা মারা যাওয়ায় সে খুব ভেঙে পড়েছে। অনেক বুঝিয়ে তাকে পরীক্ষা কেন্দ্রে পাঠানো হয়েছে। রোববার জোহরের নামাজের পর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে আবুল হাসেমকে।

তিনি আরও বলেন, ছাত্রী হিসেবে মাকসুদা খুব মেধাবী। বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষকেন্দ্রে আমি নিজে গাড়ি করে মাকসুদাকে দিয়ে এসেছি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm