মুরগী বেচার আড়ালে মোটরসাইকেল ছিনতাই তার নেশা

0

সাতাকানিয়ার একরামুল হক (২৪) বিক্রয় ডটকমের বিজ্ঞাপন থেকে মোটরসাইকেল কিনতে বিক্রেতার সাথে দেখা করেন নির্দিষ্ট স্থানে। কেনার আলাপচারিতার মাঝে টেস্ট ড্রাইভ দেয়ার নামে মোটরসাইকেলসহ উধাও হয়ে যান একরাম।

এমনই অভিনব কৌশলে মোটরসাইকেল ছিনতাই করে কোতোয়ালী থানা পুলিশের জালে আটক পড়েছেন একরাম। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২টি চোরাই মোটরসাইকেল।

সোমবার (২৮ ফেব্রুয়ারী) কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন জানান, ইস্তিহান ইবনে সিনহা (২৪) নামের এক ব্যাক্তি গত ২০ ফেব্রুয়ারী অনলাইন মার্কেট প্লেস বিক্রয় ডটকমে তার বন্ধু আসিফুর রহমানের মোটরসাইকেল বিক্রয়ের জন্য একটি পোস্ট দেন। পরের দিন অজ্ঞাতনামা এক ব্যক্তি গাড়ীটি ক্রয় করার জন্য কল দিয়ে দেখতে চায়। ঐদিন দুপুরে কোতোয়ালী থানাধীন জেল রোডস্থ আমানত শাহ মাজারের গেইটের সামনে ইবনে সিনহা ও তার বন্ধু আসিফ ক্রেতার সাথে দেখা করেন এবং টেস্ট ড্রাইভ দেওয়ার কথা বলে ক্রেতা মোটরসাইকেলটি নেন।

কিছুক্ষণ পর আসামী বিক্রেতার মোবাইলে কল করে জানায় যে, তাকে কোতোয়ালী মোড়ে সার্জেন্ট লাইসেন্স না থাকায় আটক করে। তাৎক্ষণিক বিক্রেতা দুই বন্ধু গিয়ে দেখেন আসামি কোতোয়ালী মোড়ে নাই। পরে কোতোয়ালী থানায় ১টি মামলা করেন মোটরসাইকেল মালিক।

পুলিশ আরো জানায়, একটি মুরগীর ফার্মে চাকুরি করে ছিনতাইকারী একরাম। পাশাপাশি মোটরসাইকেল চুরি করে। আবার কখনো প্রতারণা করে মোটরসাইকেল নিয়ে যায়। সে বিক্রয় ডটকমকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm