যথাযোগ্য মর্যাদায় চট্টগ্রাম বিচার বিভাগের জাতীয় শোক দিবস পালন

0

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে চট্টগ্রামের বিচার বিভাগ।

সোমবার (১৫ আগস্ট) সকালে চট্টগ্রাম আদালত ভবনের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু হয়।

আদালত ভবনের কনফারেন্স রুমে সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহাম্মদ ভূঁঞার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন নাহার রুমী।

এতে আরও বক্তব্য রাখেন মহানগর দায়রা জজ ড. জেবুন্নেছা, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) ফজুল আজিম, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল আলমসহ বিচার বিভাগের বিভিন্ন পর্যায়ের বিচারকবৃন্দ।

যথাযোগ্য মর্যাদায় চট্টগ্রাম বিচার বিভাগের জাতীয় শোক দিবস পালন 1

এছাড়া চট্টগ্রাম বিচার বিভাগের জেলা জজ পর্যায়ের বিচারকবৃন্দ, অতিরিক্ত জেলা জজ, অতিরিক্ত মহানগর দায়রা জজ, যুগ্ম জেলা জজ, যুগ্ম মহানগর দায়রা জজ, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, সিনিয়র সহকারী জজ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, সহকারী জজ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণ এবং সিজেএম কোর্টের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা ও নাজির মোহাম্মদ আবু তাহের, জেলা জজ আদালতের নাজির এনামুল হক আকন্দসহ আদালতের কর্মচারীগন উপস্থিত ছিলেন।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পাশাপাশি গরিব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm