যাত্রীবাহী বাস ঢুকে পড়লো দোকানে—পথচারী নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়েছে একটি যাত্রীবাহী বাস। এতে বাস চাপায় ঘটনাস্থলেই প্রাণ হারান সুধীর দাশ (৭০) নামে এক পথচারী। একই ঘটনায় বাসে থাকা দুই যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের মদনহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ।
তিনি বলেন,নোয়াখালী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস মহাসড়কের মদনহাট এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বৃদ্ধ সুধীর দাসকে চাপা দেয়। পরে বাসটি মহাসড়কের পাশে থাকা স্ক্র্যাপ জাহাজের মেরিন মেশিনারিজ (পার্টস) এর দোকানে ঢুকে পড়ে। এ সময় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ভেতরে থাকা দুই যাত্রী গুরুতর আহত হয়। দুর্ঘটনার পর আহত যাত্রীদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পরপরই বাস চালক পালিয়ে গেছে। ঘটনাস্থল থেকে বাসটি সরিয়ে থানায় এনে রাখা হয়েছে হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে নিহত সুধীর দাশের মরদেহ তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।