যাত্রীর ব্যাগ ছিনিয়ে নেয়া চালক আটক, মালামাল উদ্ধার

0

নগরীর কোতোয়ালী থানা এলাকায় যাত্রী নামিয়ে ভাড়া না নিয়ে ব্যাগভর্তি জিনিসপত্র হাতিয়ে নেয়ার অভিযোগে মতিন মিয়া (২৫) নামে এক সিএনজি চালিত অটোরিক্সা চালককে আটক করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয় যাত্রীর ব্যাগসহ মুল্যবান জিনিসপত্র।

সোমবার (১৬ মে) জিনিসপত্রসহ ছিনিয়ে নেয়া ব্যাগটি উদ্ধার করে অনুপ সেনের নিকট হস্তান্তর করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির।

জানা যায়, অনুপ সেন (৫৬) ১৫ মে সকালে স্ব-পরিবারে ঢাকা থেকে তূর্ণা নিশিতা ট্রেনে চট্টগ্রামে আসেন। সকাল সাড়ে ৭টায় ট্রেন থেকে নেমে সিএনজি চালিত অটোরিক্সা ভাড়া করে কোতোয়ালী থানা এলাকার সতীশ বাবু লেইনের নিজ বাসায় যান।

অনুপ সেন গাড়ি থেকে নেমে স্ত্রী ও সন্তানকে বাসার সিঁড়িতে পৌঁছে দিয়ে রাস্তায় এসে দেখে ড্রাইভার তার কাছ থেকে ভাড়া না নিয়ে গাড়িতে থাকা তার ব্যাগটি নিয়ে চলে যায়।

ব্যাগে নগদ টাকা সহ স্বর্ণালঙ্কার থাকায় তিনি কোতোয়ালী থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল ও আশেপাশের এলাকার সিসিটিভি ফুটেজ থেকে গাড়ীর নাম্বার চট্টমেট্রো-থ-১৩-৩৭৮৫ শনাক্ত করে। পরে ‘আমার গাড়ী নিরাপদ’ এ্যাপসের মাধ্যমে গাড়ির ড্রাইভার মতিন মিয়াকে চোরাইকাজে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিক্সাসহ আটক করেন।

পরে বায়েজিদ থানাধীন চন্দ্রনগর ভাড়া বাসা থেকে স্বর্ণালংকার, নগদ টাকা ও জিনিসপত্রসহ ব্যাগটি উদ্ধার করে পুলিশ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm