যাত্রী বেশে পাঠাও চালকের সর্বস্ব লুট—আটক ২, মোটরসাইকেলও উদ্ধার

চট্টগ্রাম নগরীতে যাত্রী বেশে পাঠাও চালকের মোটরসাইকেল, মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে আকবরশাহ থানা পুলিশ। তাদের কাছ থেকে মোটরসাইকেল, মোবাইল এবং নগদ টাকাও উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো— উত্তর কাট্টলীর আলী চাঁদ বাড়ির রবিউল হোসেনের ছেলে ফেরদৌস মাহমুদ ইমন (২৪) ও একই এলাকার আলী আক্কাসের ছেলে সাদ্দাম হোসেন জসিম (৩২)। ইমন আগ থেকেই সাত মামলার আসামি।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর। তিনি বলেন, বৃহস্পতিবার রাত আড়াইটার পর একেখান গেইট থেকে ৮০ টাকা ভাড়ায় পাঠাও চালক আকতার উদ্দিন যাত্রী নিয়ে আকবরশাহ থানার কর্নেল জোন্স সড়কের ভেতরে রেললাইন এলাকায় যান। সেখানে পৌঁছে যাত্রী তার সাথে তর্ক শুরু করলে আরও তিনজন এসে যুক্ত হয়। সবাই মিলে আকতারের মোটরসাইকেল, মোবাইল এবং নগদ টাকা পয়সা ছিনিয়ে নেয়।

ওসি আকবরশাহ থানা আরও বলেন, অভিযুক্ত ফেরদৌস মাহমুদ ইমনের নামে নগরীর আকবরশাহ্ ও পাহাড়তলী থানায় দুইটি ছিনতাই, দুইটি অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, ছিনতাইয়ের চেষ্টা, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন সহ বিভিন্ন অভিযোগে মোট ৭টি মামলা রয়েছে।
ইমন ও তার সহযোগী জসিমকে আদালতে সোপর্দ করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানান ওসি।

মন্তব্য নেওয়া বন্ধ।