রাঙ্গুনিয়ায় বসতবাড়িতে আগুন,পরিবারের দাবি পরিকল্পিত

0

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মো. হারুনের মালিকানাধীন একটি বসতঘর আগুনে পুড়ে গেছে। অগ্নিকান্ডে ঘটনায় ৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে পরিবার এবং ক্ষতিগ্রস্ত পরিবারের অভিযোগ পরিকল্পিত ভাবে আগুন লাগানো হয়েছে।

শনিবার (৭ মে) মধ্যরাতে ২টর দিকে উপজেলার পোমরা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বুলবুলিপাড়া এলাকার নুর হোসেনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এদিকে পরিবারের পক্ষ থেকে জানানো হয়- মধ্যরাতে হঠাৎ পাশের বাড়ির থেকে আগুন আগুন শব্দ শুনা যাচ্ছিল। দ্রুত আগুন ছড়িয়ে পড়লে বাড়ি থেকে কিছুই বের করা সম্ভব হয়নি। সব পুড়ে ছাই হয়ে গেছে।

এলাকার বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী মোহাম্মদ সিরাজুল ইসলাম হিরু বলেন- মধ্যরাতে বসতঘরে হঠাৎ আগুন দেখতে পেলে আমরা এগিয়ে আসি। দীর্ঘ ৩ ঘণ্টা চেষ্টার পর স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি । পরিবারের ধারণা এটি পরিকল্পিত অগ্নিসংযোগ।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ ইব্রাহীম হোসাইন জানান- আগুনের খবর পেয়ে আমি সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যাই আগুনে নিয়ন্ত্রণে সহযোগিতা করি। পরিবারের অভিযোগ ঘরটিতে পরিকল্পিতভাবে আগুন দেওয়া হয়েছে।

রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মো. জাহিদুর রহমান জানান- অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে আমরা দ্রুত পৌঁছাই। তবে রাস্তা ছোট হওয়ায় গাড়ি প্রবেশ করতে পারেনি। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে এনেছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm