রাঙ্গুনিয়ায় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতার উপর হামলা

0

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা জাফর উল্লাহ খান (৭৪) ও তার সহধর্মিণীর উপর হামলা করা হয়েছে। তিনি উপজেলার পৌরসভার ৬নং ওয়ার্ডের পাঠানপাড়ার বাসিন্দা।

ঘটনার পর ভুক্তভোগী মুক্তিযোদ্ধা বাদী হয়ে ১৫ জনকে অভিযুক্ত করে রাঙ্গুনিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

রোববার (১৫ এপ্রিল) অভিযোগের বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কী বলেন, বীর মুক্তিযোদ্ধা জাফর উল্লাহ খানের উপর হামলার একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব।

শনিবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় জায়গা জমির জের ধরে একই ওয়ার্ডের বিএনপির দপ্তর সম্পাদক তৈয়ব উদ্দিন খানের নেতৃত্বে এ হামলা করা হয় বলে অভিযোগ উঠে।

এ ঘটনায় গুরুতর আহত একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ২৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আরো ৮ থেকে ৯ জন রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা যায়।

মুক্তিযোদ্ধার সন্তান তার অভিযোগে বলেছেন জায়গা জমির জের ধরে পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র,লাঠি,লোহার লড দিয়ে প্রায় পনের জন পাঠান পাড়া সমজিদের সামনে আমাদের উপর হামলা করে। পরে এলাকাবাসী ঘটনাস্থলে এগিয়ে আসলে তারা পালিয়ে যাই।

পৌরসভার ৬নং ওয়ার্ডের কমিশনার মোহাম্মদ অলি আহমদ বলেন, গতকাল একটি মারামারির ঘটনা শুনেছি। কিন্তু তাদের কোন পক্ষ আমার কাছে অভিযোগ নিয়ে আসেনি। যদি আসে তাহলে ব্যবস্থা নিব। তবে ঘটনায় বেশ কয়েক জন আহত হয়েছে বলে শুনেছি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm