রাজমিস্ত্রিকে ছুরিকাঘাত করে ছিনতাই, গ্রেপ্তার ৩

0

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন এলাকায় ছুরিকাঘাত করে ফয়সাল (২২) নামের এক রাজমিস্ত্রির মোবাইল, মানিব্যাগ ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৩১ মার্চ) রেল স্টেশনের পার্কিং এলাকায় রাজমিস্ত্রি ফয়সাল ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জখম হয়ে চিৎকার করলে টহলরত কোতোয়ালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে ছুটে গিয়ে ইমরান (২২) নামের একজনকে ও পরবর্তীতে ছিনতাইকারী চক্রের আরও দুজনকে গ্রেপ্তার করে। এ সময় ছিনতাই হওয়া একটি মোবাইলফোন ও মানিব্যাগ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো—ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার কুটি চৌমুহনী এলাকার নাছিমা বেগমের ছেলে ইমরান, চট্টগ্রামের সীতাকুণ্ড থানার আসলাম চৌধুরী বাড়ির মৃত মো. আব্দুল হাইয়ের ছেলে মো. বাচ্চু প্রকাশ বুলেট ও নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার বাড়াইপুরের নিজাম উদ্দিনের ছেলে সোহাগ আব্দুল মান্নান।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, ফয়সাল নামের এক রাজমিস্ত্রি চাঁদপুর যাওয়ার উদ্দেশ্যে ট্রেনের টিকেট কাঁটার জন্য চট্টগ্রাম নতুন রেলওয়ে স্টেশনে আসেন। ফয়সাল রেলওয়ে পার্কিং এলাকায় গেলে ছিনতাইকারী চক্র তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। এসময় তার চিৎকারে টহলপুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে ইমরান নামের একজনকে গ্রেপ্তার করে। পরবর্তীতে আটক ইমরানের তথ্যমতে বাচ্চু প্রকাশ বুলেট এবং সোহাগ আব্দুল মান্নানকে সিআরবি ও স্টেশন এলাকা হতে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে নগরীর বিভিন্ন স্থানে পথচারীদের ভয়ভীতি দেখিয়ে ছিনতাইয়ের কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।