রাজস্থলীতে ক্যান্সার আক্রান্ত রোগীর পাশে চেয়ারম্যান আদোমং

0

দীর্ঘদিন ধরে মরণব্যাধী ক্যান্সারের সাথে যুদ্ধ করে যাচ্ছেন রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের বাঙ্গালহালিয়া বাজারে হোমিও প্যাথিক চিকিৎসক আশোক কুমার দাশ। ক্যান্সার আক্রান্ত এই চিকিৎসকের পাশে দাঁড়িয়েছেন বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা।

রোববার (৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাঙ্গালহালিয়া বাজারে আশোক কুমারের নিজ চেম্বার আরোগ্য নিকেতন হোমিও হলে তার উন্নত চিকিৎসার জন্য সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে নগদ ২০ হাজার টাকা প্রদান করেন ইউপি চেয়ারম্যান আদোমং মারমা।

এসময় উপস্থিত ছিলেনবাঙ্গালহালিয়া ইউনিয়ন কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রাহুল বড়ুয়া, বিশিষ্ট ব্যবসায়ী সুজিত কর টিপু, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সুমন বড়ুয়াসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

রোগী আশোক কুমার দাশ বলেন, দীর্ঘদিন ধরে মরণব্যাধী ক্যান্সারের সাথে লড়াই করে চলছি, বেঁচে থাকার জন্য উন্নত চিকিৎসার খুবই দরকার পরে। নগদ ২০ হাজার টাকা সহযোগীতা পেয়ে চেয়ারম্যান ও তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

ইউপি চেয়ারম্যান আদোমং মারমা বলেন, মানুষ মানুষের জন্য। মানুষ বাঁচানোর কারিগর হোমিও প্যাথিক চিকিৎসক আশোক কুমার দাশ আজ তার নিজেরই চিকিৎসার প্রয়োজন। তাই বিবেক থেকে তার প্রতি সামান্য সহযোগীতার হাত বাড়িয়েছেন এবং তার সুস্থতা কামনা করছেন তিনি।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm