রাজস্থলীতে ধর্মীয় গুরুদের অংশগ্রহণে সামাজিক-আচরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

0

রাঙামাটির রাজস্থলীতে ধর্মীয় গুরুদের অংশগ্রহণে সামাজিক ও আচরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (২৯ মার্চ) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ইউনিসেফের সহযোগিতায় তিন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প রাজস্থলী উপজেলা শাখা এই কর্মশালার আয়োজন করা হয়েছে। কর্মশালায় রাজস্থলী উপজেলার ২ ইউনিয়নের বিভিন্ন ধর্মের ধর্মীয় গুরুজন অংশ নেন।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা। বিশেষ অতিথি হিসেবে পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উসসিন মারমা, উপজেলা টেকসই সামাজিক সেবা প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক প্রতিম দেওয়ান, রাজস্থলী প্রেস ক্লাব সভাপতি আজগর আলী খান, রিচা চাকমা প্রোগ্রাম অফিসার, উরসলা খীসা ইন্সটেক্ট্ররসহ টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের কর্মচারী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কর্মশালায় বক্তারা বলেন, সামাজিক রীতিনীতি বাল্য বিবাহ পুষ্টি ও ধর্মীয় অনুসাশন অনুকরণ করে সমাজে রাষ্ট্রে সকলের মাঝে বার্তা পৌছায় দিতে হবে। এই কর্মশালার মাধ্যমে অর্জিত জ্ঞান কাজে লাগিয়ে ধর্মীয় অনুশাসন মেনে সমাজে সকলের মধ্যে সহায়ক ভূমিকা পালন করবে।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm