রিয়েল এস্টেট লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন মাহবুবুর রহমান

0

রিয়েল এস্টেট লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন রূপায়ণ সিটি উত্তরার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এম মাহবুবুর রহমান। তিনি দীর্ঘদিন ধরে কর্পোরেট সেক্টরের বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করে আসছেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ঢাকার হোটেল শেরাটনে এলএফবি লিডারশিপ এক্সিলেন্স সামিট ২০২২ অনুষ্ঠিত হয়। সেখানে দেশের ২৩টি সেক্টরের প্রায় ২’শ জন লিডার অংশগ্রহণ করেন। যেখানে বিভিন্ন খাতে অবদানের জন্য ১৩ জনকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।

এম মাহবুবুর রহমান ২০০৩ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে এমএসএস ডিগ্রি লাভ করেন এবং ২০০১ সালে একই বিভাগ থেকে বিএসএস ডিগ্রি অর্জন করেন। পড়াশোনা শেষ করে ২০০৫ সালে তিনি রিয়েল এস্টেট শিল্পের জন্য কাজ করা বেছে নেন।

তিনি ২০১০-২১ সাল পর্যন্ত স্যানমার প্রপার্টিজ লিমিটেডে (ঢাকা ও চট্টগ্রাম) নির্বাহী পরিচালক পদে কর্মরত ছিলেন। তিনি রূপায়ণ সিটি উত্তরার উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) এবং বর্তমানে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত রয়েছেন।

রিয়েল এস্টেট লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়ে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এম মাহবুবুর রহমান বলেন, কাজের স্বীকৃতি প্রতিনিয়ত সামনে এগিয়ে যেতে অনুপ্রেরণা দেয়। ১৮ বছর আগে রিয়েল এস্টেট শিল্প অনেকের কাছে পছন্দের ছিলো না। যাইহোক, আমি রিয়েল এস্টেট শিল্পে আমার ক্যারিয়ার গড়তে বেছে নিয়েছি। আজ আমার মনে হচ্ছে সেই সিদ্ধান্ত সঠিক ছিলো, আমি দেশের জন্য কিছু করতে পেরেছি, তরুণদের জন্য একটি উদীয়মান প্ল্যাটফর্ম তৈরি করতে পেরেছি।

তিনি আরও বলেন, আমাকে এই স্বীকৃতি ও সম্মাননার জন্য উপযুক্ত মনে করায় লিডার্স ফোরামের প্রতিটি জুরি সদস্যের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। আমি সবসময় বন্ধু, পরিবার এবং সহকর্মীদের থেকে যে সহযোগিতা পেয়েছে তার জন্য সকলকে ধন্যবাদ।

প্রসঙ্গত, লিডার্স ফোরাম বিডি (এলএফবি) রাজধানী ঢাকাস্থ সরকারি নিবন্ধনকৃত কর্পোরেট লিডার এবং ম্যানেজারদের একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠান। যেটি ২০২০ সালে করোনা মহামারির সময় কার্যক্রম শুরু করে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm