রিহ্যাব মেলায় ফ্ল্যাট বুকিংয়ে ক্রেতাদের আস্থা ‘উইকন প্রপার্টিজ’

চট্টগ্রাম নগরীর রেডিসন ব্লুতে চলমান রিহ্যাব আবাসন মেলায় ফ্ল্যাট বুকিং-এর ক্ষেত্রে ক্রেতারা আস্থা রাখছেন উইকন প্রপার্টিজে। মুলত অভিজাত নির্মাণ, ফ্ল্যাটের স্কয়ারফিট পরিমাপে কোন লুকোচুরি না থাকা এবং ডিজাইন থেকে পরিপূর্ণ নির্মাণ পর্যন্ত উইকনের ইনহাউজ পরিপূর্ণ সুবিধার পাশাপাশি অনটাইম হস্তান্তরের নিশ্চয়তা থাকায় উইকন প্রপার্টিজে শতভাগ আস্থা রাখছেন ক্রেতারা।

চার দিনের আবাসন মেলার শনিবার (২৫ ফেব্রুয়ারি) তৃতীয় দিন পর্যন্ত ৫টি ফ্ল্যাটের বুকিং পেয়েছে উইকন প্রপার্টিজ।

রিহ্যাব আবাসন মেলায় উইকন প্রপার্টিজে ফ্ল্যাট বুকিং দিতে আসা নগরীর খুলশী আবাসিক এলাকার বাসিন্দা আফরিনা মাহমুদ বলেন, একটি ফ্ল্যাট কেনা মানে দীর্ঘদিনের একটি লালিত স্বপ্নের বাস্তবায়ন। তাই দীর্ঘদিন ধরে উইকন প্রপার্টিজের কার্যক্রম ও তাদের প্রকল্পসমূহ সম্পর্কে ধারনা গ্রহন করে এই প্রতিষ্ঠান থেকেই ফ্ল্যাট কেনার চুড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি।

এই ক্রেতা আরও বলেন, উইকন প্রপার্টিজে ডিজাইন থেকে শুরু করে পরিপূর্ণ নির্মাণ সম্পন্ন হওয়া পর্যন্ত সবকিছুই তাদের ইনহাউজ থাকায় উইকন প্রতিশ্রুত সময়েই ফ্ল্যাট হস্তান্তর করতে সক্ষম। ফলে উইকনে আস্থা রাখছি চোখ বুজে।

নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকার বাসিন্দা ব্যবসায়ী সিকান্দর চৌধুরী বলেন, উইকনের প্রপার্টিজে আমার আস্থা রাখার মূল কারণ ফ্ল্যাট পরিমাপে স্কয়ারফিটের হিসেবে কোন লুকোচুরি নেই। কোন হিডেন স্কয়ারফিট নেই। ফলে ক্রেতা হিসেবে আমার ঠকবার আশঙ্কাও নেই। এই কারণে আমি উইকন থেকে ফ্ল্যাট বুকিং দিয়েছি। আশা করছি প্রতিশ্রুত সময়ের মধ্যেই আমার কাঙ্খিত ফ্ল্যাট আমি বুঝে পাবো।

উইকন প্রপার্টিজের পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার বলেন, এবারের আবাসন মেলার ক্রেতাদের সাড়ায় আমরা অভিভূত। মেলার তৃতীয়দিন পর্যন্ত আমরা ৫টি ফ্ল্যাটের বুকিং পেয়েছি। আরও একাধিক ফ্ল্যাট বুকিং-এর প্রতিশ্রুতি পেয়েছি। একটি পরিপূর্ণ ও স্বয়ংসম্পুর্ণ রিয়েল এস্টেট প্রতিষ্ঠান হিসেবে উইকন ফ্ল্যাট ক্রেতাদের আস্থার ঠিকানায় পরিণত হয়েছে। উইকন ইতিমধ্যে ঢাকা ও চট্টগ্রামে গ্রাহকদের কাছে স্বতন্ত্র জায়গা করে নিতে সক্ষম হয়েছে। ফেয়ারের শেষদিন পর্যন্দ আরও একাধিক ফ্ল্যাট বুকিং হবে বলে আশা করছে উইকন।

মেহেদী ইফতেখার আরও বলেন, ৪ দিনের রিহ্যাব আবাসন মেলায় উইকন মোট ১১টি বিলাসবহুল আবাসন প্রকল্প উপস্থাপন করেছে। এগুলোর মধ্যে রয়ে নগরীর পাঁচলাইশ এলাকায় উইকন শোকরানা, চট্টেশ্বরী রোডে উইকন রেইন ফরেস্ট, আমিরবাগ এলাকায় উইকন জেএম সাউথলন, উত্তর খুলশীতে উইকন নর্থ ডেইল, ও আর নিজাম রোডে উইকন মমতাজ মেনর, কাতালগঞ্জে উইকন ক্যানপি, সাউথ খুলশীতে উইকন নুহস কেভ ও উইকন মেভেরী, পূর্ব নাসিরাবাদের রহমান নগরে উইকন ইকরা, হালিশহরের বড়পোলে উইকন হকস বে ল্যান্ড মার্ক, গোলপাহাড় মোড়ে উইকন স্কাই রিজ।

মন্তব্য নেওয়া বন্ধ।