রেডিসনে চলছে ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল, মুগ্ধ ভোজনরসিকরা

বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের একমাত্র পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে চলছে ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল। বুধবার (২৫ জানুয়ারি) রাতে রেডিসনের দ্য এক্সচেঞ্জ রেস্টুরেন্টে জমজমাট এ ফেস্টিভ্যালের উদ্বোধন করেন ভারতের সহকারী হাইকমিশনার ডা. রাজীব রঞ্জন।
হোটেলের সিইও ব্রিগেডিয়ার জেনারেল আবু সাঈদ মোহাম্মদ আলী, হোটেলের ব্যবস্থাপক ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে হোটেল রেডিসনের এই আয়োজনের প্রশংসা করে ভারতের সহকারী হাইকমিশনার ডা. রাজীব রঞ্জন বলেন, রেডিসন আমাদের গর্বের প্রতিষ্ঠান। বাংলাদেশের সাথে ভারতসহ পুরো উপমহাদেশের ঐতিহ্য রক্ষায়, এতিহ্য প্রমোট করায় ব্যাপক ভূমিকা রাখছে। অতীতেও রেডিসন বিশ্বের অনেক দেশের ফুড নিয়ে ফেস্টিভ্যালের আয়োজন করেছে। বিভিন্ন দেশের প্রতি রেডিসন কর্তৃপক্ষের যে সম্মান এটা প্রশংসার দাবীদার। আমি রেডিসনের এমন উদ্যোগ অব্যাহত রাখার আহ্বান জানাই।

হোটেলের জনসংযোগ কর্মকর্তা রাহফাত সালমান জানান, উপমহাদেশীয় স্বাদ, সংস্কৃতি ও ঐতিহ্যের মেলবন্ধন এবং দেশ-বিদেশের পর্যটকদের আকৃষ্ট করতে আয়োজিত এ ফেস্টিভ্যালে পদ্মার ইলিশ থেকে শুরু করে শত পদে সাজানো সিগনেচার বুফ্যে ডিনার ভোজনরসিকদের মুগ্ধ করছে। বুধবার সন্ধ্যায় শুরু হওয়া ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত।

উদ্বোধন হওয়ার পরপরই মা-বাবার সাথে ফেস্টিভ্যালে আসেন স্কুল শিক্ষার্থী নাদিয়া। তিনি বলেন, রেডিসনের বিভিন্ন আয়োজনের মা-বাবার আমি আসি। ফুড ফেস্টিভ্যালে আসলে নতুন নতুন খাবারের সাথে পরিচিত হই। রেডিসনের খবারের স্বাদ তো অন্য সব রেস্টুরেন্ট থেকে আলাদাই।

মন্তব্য নেওয়া বন্ধ।