র‌্যাবের জালে রাউজানের শীর্ষ সন্ত্রাসী আজিজ

0

উত্তর রাউজানের ত্রাস, আজীজ বাহিনীর প্রধান ও শীর্ষ সন্ত্রাসী আজীজ উদ্দীন ইমুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রাউজানের যুবলীগ কর্মী শহীদুল আলম হত্যা মামলার এজাহারভুক্ত এক নম্বর আসামি আজিজ। তিনি রাউজানের হরিষখান এলাকার মৃত বজল আহাম্মদের ছেলে। তার বিরুদ্ধে ৫টি হত্যাসহ ১৪ মামলা রয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭এর সদর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার তাহিয়াত চৌধুরী বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন। আজিজকে মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম নগরীর একেখান গেইট শ্যামলী বাস কাউন্টার থেকে গ্রেপ্তার করা হয়। বুধবার রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।

এসপি তাহিয়াত চৌধুরী বলেন, ২০১৫ সালে রাউজান-রাঙ্গামাটি সড়কের চারাবটতল এলাকায় যুবলীগের কর্মী শহিদুল আলমকে (৩৫) মুখোশধারী সন্ত্রাসীরা অনেকটা সিনেমা স্টাইলে মাইক্রোবাস থেকে নেমে গুলি করে নির্মম ও নৃশংসভাবে হত্যা করে। হত্যাকান্ডের পর রাউজান থানায় হত্যা মামলা দায়ের হয়। মামলার এক নম্বর আসামী শীর্ষ সন্ত্রাসী আজিজ উদ্দিনসহ হত্যায় জড়িত অন্যান্য আসামীরা বিদেশে চলে যায়।

আজিজ বিদেশ থেকেই তার সন্ত্রাসী বাহিনী পরিচালনা করে জানিয়ে তিনি বলেন, আজিজ বিদেশ থেকে তার বাহিনী পরিচালনা করতো। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেপ্তার করছি। এসময় তার কাছ থেকে পাসপোর্টও জব্দ করা হয়েছে। তার নামে বিভিন্ন অভিযোগ একাধিক থানায় ৫টি হত্যাসহ ১৪টি মামলা রয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm