লংগদুতে স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

রাঙামাটির লংগদুতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ লংগদু শাখা টুর্নামেন্টটির আয়োজন করছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় লংগদু উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দিন এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, পার্তব্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহাদাৎ ফরাজী সাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম খলিল চৌধুরী, নাগরিক পরিষদের লংগদু উপজেলা শাখার সাধারণ সম্পাদক এবিএস মামুন ও সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন।

এছাড়াও লংগদু ইউপি সদস্য মো. মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল মামুন খান ও ছাত্র পরিষদ লংগদু শাখার সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, মোটরসাইকেল মালিক সমিতির সাধারণ সম্পাদক সালাউদ্দিন আমজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, “পাহাড়ি-বাঙালিদের সম্প্রীতির বন্ধন দৃঢ় করতে এবং যুব সমাজকে মাদক ও অপরাধ থেকে মুক্ত রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই।”

বক্তারা খেলা চলাকালীন সময়ে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটার জন্য সকলকে সহযোগিতা করার আহ্বান করেন।

প্রসঙ্গত, এই টুর্ণামেন্টে উপজেলার ৭টি ইউনিয়ন থেকে ১৬টি দল অংশগ্রহণ করেছে, যাদেরকে এ, বি, সি, ডি ৪টি গ্রুপে ভাগ করে খেলা পরিচালনা করা হচ্ছে।

মন্তব্য নেওয়া বন্ধ।