লাখ টাকা জরিমানা গুনলো সারদা মিলস

0

অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে খাবার প্রস্তুত, পরিবেশন এবং কর্মচারীদের স্বাস্থ্য সনদ না থাকা এবং মাংস বিহীন দিবসে মাংস বিক্রি করার দায়ে বিভিন্ন প্রতিষ্ঠানকে লক্ষাধিক টাকা জরিমানা করা হয়।

সোমবার (৭ মার্চ) চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত জরিমানা করে তাদের। বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন চসিকের গণসংযোগ কর্মকর্তা কালাম চৌধুরী।

তিনি বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ এবং কর্মচারীদের স্বাস্থ্য সনদ না থাকায় অভয়মিত্র ঘাট এলাকার সারদা মিলসকে এক লাখ টাকা জরিমানা করেন।

অপর এক অভিযানে স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজনের নেতৃত্বে, মাংস বিহীন দিবসে মাংস বিক্রি করার দায়ে কর্ণফুলী মার্কেটের ৭ মাংস ব্যবসায়ীকে ২১ হাজার টাকা ও দেওয়ানহাট ওভারব্রীজের নীচের রাস্তা দখল করে বাঁশ বিক্রি করায় এবং পোস্তারপাড় এলাকায় রাস্তার উপর টায়ার রেখে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে ৪ ব্যক্তিকে ১৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

অভিযানকালে চট্টগ্রাম সিটি করপোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটদ্বয়কে সহায়তা প্রদান করেন।

আইএইচ/এফএম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm