লাল বাহিনীর ৫ ছিনতাইকারি র‌্যাবের জালে

0

চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন রেলস্টেশন এলাকা থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে লাল সুমন বাহিনীর পাঁচ জনকে আটক করেছে র‍্যাব। এসময় তাদের হেফাজতে থাকা ২টি ধারালো চাকু, গাঁজা, ৪টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার (২৯ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। এরআগে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাত ১১টায় রেলস্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. সুমন (২৪) কিশোরগঞ্জের নিকলী থানার গুড়ই গ্রামের মো. মাছুম পুত্র, মো. রাসেল (২৬) ‍কুমিল্লা দেবীদ্দার থানার এগারগ্রামের মৃত বাবুল পুত্র ও মুরাদনগর থানার যাত্রাপুর গ্রামের মো. আব্দুল মোতালেব পুত্র মো. শরিফ হোসেন সুমন (২৫)। তপন দত্ত (৩৭) চট্টগ্রামের বোয়ালখালীর মৃত বিমল দত্ত পুত্র এবং কক্সবাজারের কুতুবদিয়ার লেমশিখালী গ্রামের আতাউর রহমানের পুত্র এম রেজাউর রহমান (৩০)।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন,আটককৃতরা ছিনতাই দলের সক্রিয় সদস্য। তারা ছিনতাই করার উদ্দেশ্যে সমবেত হয়েছিল। নগরের রেল ষ্টেশনসহ চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি ও ছিনতাই করে আসছে। তাদের প্রকাশ্য কোন জীবিকা নাই।

তিনি বলেন, ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখী মানুষের চলাচলের স্থানে তারা ছিনতাই করে। চক্রটি পথচারীদের অস্ত্রের ভয় দেখিয়ে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার ও নগদ টাকা হাতিয়ে নেয়। তাদের কাছ থেকে দুইটি ছুরি জব্দ করা হয়েছে।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm