লিউকোমিয়া আক্রান্ত ছেলেকে বাঁচাতে বাবার আকুতি

১৮ বছর বয়সী দীপংকরের এ বছর এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্তু পরীক্ষা কেন্দ্রের বদলে তার জায়গা হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। সে লিউকোমিয়া রোগে আক্রান্ত।

দীপংকরের বাবা রাঙ্গুনিয়া পৌরসভা কার্যালয়ের ঝাড়ুদার জয়ন্ত দাশ। দুই ছেলে ও এক মেয়ে নিয়ে তার সংসার। সবকিছু ভালোই চলছিল। কিন্তু গত ১ জানুয়ারি দীপংকরের লিউকোমিয়া ধরা পড়ে। চিকিৎসার জন্য ওই দিনই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকদিন পর তার চিকিৎসা শুরু হয়।

ছেলের অসুস্থতার বিষয়ে জয়ন্ত বলেন, লিউকোমিয়া ধরা পড়ার পর থেকে দীপংকরের চিকিৎসা চলছে। জানতে পেরেছি এই রোগ পুরোপুরি নিরাময়যোগ্য। তবে পরিপূর্ণ সুস্থতার জন্য দীর্ঘ মেয়াদী চিকিৎসা প্রয়োজন হবে। চিকিৎসার বিভিন্ন ধাপের জন্য আরও এক বছর দীপংকরকে হাসপাতালে চিকিৎসা নিতে হতে পারে।

তিনি জানান, দীর্ঘদিন চিকিৎসা নিতে গিয়ে তার পরিবারের সহায় সম্বল সব শেষ হয়ে গেছে। এই চিকিৎসার জন্য লাখ লাখ টাকার প্রয়োজন। কিন্তু জটিল এই রোগের চিকিৎসার জন্য তাকে হিমশিম খেতে হচ্ছে। ঝাড়ুদারের কাজ করে ছেলের চিকিৎসা ও পরিবার চালানো সম্ভব হচ্ছে না। অসুস্থ ছেলের জন্য বাবা জয়ন্ত সমাজের বিত্তবান ও হৃদয়বান মানুষের কাছে সহযোগিতা প্রত্যাশা করেছেন।

দীপংকরকে আর্থিক সহায়তা পাঠানোর ঠিকানা- জয়ন্ত জলদাশ, সোনালী ব্যাংক লিমিটেড, রাঙ্গুনিয়া শাখা, চট্টগ্রাম। হিসাব নম্বর- ০৮২২৭০১০১৯৮২৫। মুঠোফোনে যোগাযোগ নম্বর : ০১৮৮১-৭৫৫৬৩৩ (বিকাশ)।

মন্তব্য নেওয়া বন্ধ।