লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা, মিরসরাইয়ে দুই আসামি গ্রেপ্তার

কক্সবাজারের পেকুয়ায় অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার এজাহার নামীয় অন্যতম প্রধান দুই আসামিকে মিরসরাই হতে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
১১ জানুয়ারি আসামি নুরুল আমিনের স্ত্রী ইয়াসমিনকে (৪০) গ্রেপ্তার করা হয়। পরের দিন ১২ জানুয়ারি মিরসরাই থানাধীন নিজামপুর কলেজ এলাকা হতে হত্যা মামলার পলাতক আসামি হেনাম হানিফ মিয়াকেও (১৯) গ্রেপ্তার করে র‌্যাব-৭।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।
তিনি বলেন, গত ২৮ আগস্ট রাতে নিহত ভিকটিম মো. মালেকের (৪৬) ছেলে মো. হোসাইন (১৯) এর সাথে তাদের প্রতিবেশী নুরুল আমিনের ছেলের অনলাইনে লুডু খেলা নিয়ে ঝগড়া বিবাদ হয়।

ঝগড়ার জের ধরে একইদিন নুরুল আমিন তার পরিবারের সদস্যদের নিয়ে মো. হোসাইনকে এলোপাতাড়ি মারধর শুরু করে। হোসাইনের বাবা মো. মালেক তার ছেলেকে বাঁচাতে এগিয়ে আসলে নুরুল আমিন তার হাতে থাকা হাতুড়ি দিয়ে মালেকের বুকে ও পিটে এলোপাতাড়ি আঘাত করে এবং তার ছেলে হানিফ মিয়া ভিকটিমের বুকে ও পিঠে উপর্যুপরি ছুরিকাঘাত করে।

নুরুল আমিনের স্ত্রী এবং পরিবারের অন্যান্য সদস্যরাও ভিকটিমকে ছুরি ও লাঠি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এক পর্যায়ে ভিকটিমকে মৃত মনে করে আক্রমনকারীরা পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আহত মো. মালেককে উদ্ধার করে পেকুয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।