লোহাগাড়ায় অস্ত্রসহ আটক ৪

চট্টগ্রামের লোহাগাড়ায় অস্ত্রসহ ৪ জনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবাহান নাথপাড়া এলাকায় জায়গা জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হামলা চালানোর উদ্দেশ্যে অস্ত্র ও গুলি মজুদ করছে এমন খবর পেয়ে ডা. এস.কে নাথের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় বাড়ির দ্বিতীয় তলার একটি মাচার ওপর হতে ২টি এলজি, ২৩ রাউন্ড কার্তুজ, ১ রাউন্ড পিস্তলের গুলি ও ৯১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন—চট্টগ্রামের লোহাগাড়া থানার আমিরাবাদ ইউনিয়নের মৃত সুনীল কুমার নাথের ছেলে বিশ্বজিৎ নাথ শিবু (৪৩) ও রাজিব নাথ (৩০), চট্টগ্রামের পাঁচলাইশ থানার নাজির পাড়ার মানিক রঞ্জন নাথের ছেলে অভিরাম নাথ এবং কক্সবাজারের চকরিয়া থানার ডুলাহাজারা ইউনিয়নের মিলন চন্দ্র নাথের ছেলে শংকর নাথ।

বৃহস্পতিবার (২ মার্চ) লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, প্রতিবেশীর ওপর হামলার প্রস্তুতি ও অস্ত্রশস্ত্র মজুদের খবর পেয়ে বুধবার রাত পৌনে ১২টা দিকে আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবহান নাথপাড়াস্থ একটি বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রসহ ৪ জনকে আটক করা হয়। এসময় আরও কয়েকজন দৌড়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জায়গা জমি সংক্রান্ত বিরোধের ঘটনাকে উদ্দেশ্য করে তাদের প্রতিবেশী তপন নাথ গংদের উপর হামলা করার জন্য বেশ কয়েকজন সহযোগীসহ অস্ত্র-গুলি মজুদ করেছে বলে স্বীকার করে।

আটককৃতদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় একটি অস্ত্রমামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি আতিকুর রহমান।

মন্তব্য নেওয়া বন্ধ।