লোহাগাড়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

চট্টগ্রামের লোহাগাড়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি রিভলবার ও ৪০ রাউন্ড গুলি উদ্বার করা হয়।

আটককৃতরা হলেন- ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার মো. নুর উদ্দিনের ছেলে মো. ফরিদ মিয়া (২৫) ও চট্টগ্রামের জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকার মৃত মো. সামসুল হকের ছেলে মো. নুর হোসেন সবুজ(২৭)। ফরিদ মিয়া ও নুর হোসেন কাভার্ডভানের চালক ও সহকারী।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান বলেন, বিশুদ্ধ পানি সরবরাহ করার ব্যানার টানিয়ে কাভার্ডভ্যানে ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে ঢাকার দিকে একটি কার্গো গাড়ি আসছে এমন খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ইউনিয়নের চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চেকপোস্ট বসিয়ে কার্গো গাড়ী তল্লাশি চালানো হয়। তল্লাশীকালে খালি কার্গো গাড়ীতে ড্রাইভারের সিটের পেছনে মূল বডির প্রান্তভাগে চিকন খালি অংশ থেকে কালো স্কচটেপ দিয়ে মোড়ানো ১৬টি প্যাকেটে মোট ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, কার্গোর চালক ফরিদ মিয়ার দেহ তল্লাশী করে পরিহিত প্যান্টের নিচে ডান কোমরে গোজানো অবস্থায় একটি দেশীয় কাঠের বাটযুক্ত রিভলবার এবং হেলপার নুর হোসেন সবুজের দেহ তল্লাশী করে তার পরিহিত টাউজারের বাম পকেট থেকে ৪০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মাদক ও অস্ত্র আইনে ২টি পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি আতিকুর রহমান।

মন্তব্য নেওয়া বন্ধ।