লোহাগাড়ায় দুর্বৃত্তের হামলায় আহত বিট কর্মকর্তা

0

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়েছেন চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্য বিট কর্মকর্তা মো. ফরিদ উদ্দিন তালুকদার।

রোববার (২৪ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেন বন্য প্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের চুনতি বন্য প্রাণী অভয়ারণ্য রেঞ্জ কর্মকর্তা মাহমুদ হোসাইন। এরআগে শনিবার (২৩ এপ্রিল) রাতে বিট কর্মকর্তার অফিসের পাশে এ ঘটনা ঘটে।

চুনতি বন্য প্রাণী অভয়ারণ্য রেঞ্জ কর্মকর্তা মাহমুদ হোসাইন বলেন, দুর্বৃত্তদের লাঠির আঘাতে ফরিদের ডান হাত ভেঙে যায়। ধারণা করা হচ্ছে, কাঠচোর চক্রের সদস্যরা তাঁর ওপর হামলা চালিয়েছে।

বিট কর্মকর্তা মো. ফরিদ উদ্দিন তালুকদার জানান, চুনতি বাজার থেকে মোটরসাইকেল যোগে বিট অফিসে যাচ্ছিলেন তিনি। এ সময় অফিসে ঢোকার সময় পেছন থেকে কে বা কারা লাঠি দিয়ে তাকে আঘাত করে। এতে তার ডান হাতে গুরুতর আঘাত পান। তার চিৎকারে বনকর্মীরা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে আক্রমণ করা হয়েছে বলে জানান বিট কর্মকর্তা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, বন্য প্রাণী অভয়ারণ্যের এক কর্মকর্তার ওপর হামলা হয়েছে বলে শুনেছি। এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm